জগন্নাথপুরে হাওর থেকে এক যুবক এর ভাসমান লাশ উদ্ধার

জগন্নাথপুরে হাওর থেকে এক যুবক এর ভাসমান লাশ উদ্ধার
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুর এর  জামাইকাটা হাওর থেকে আবুসান (২৮) নামক এক  যুবক এর ভাসমান লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করেছে থানা পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানাযায়, সুনামগঞ্জের  জগন্নাথপুর  উপজেলার মিরপুর ইউনিয়ন এর অন্তর্ভুক্ত  আটঘর গ্রাম নিবাসী মোঃ  হিরণ মিয়ার বাড়ীতে কয়েকমাস ধরে কৃষি শ্রমিক এর  কাজ করে আসছিল নেত্রকোনা জেলার মদন উপজেলাধীন তালুক কানাই গ্রাম নিবাসী  মৃত আব্দুল করিমের ছেলে আবুসান (২৮)। গতকাল ১ লা সেপ্টেম্বর রোজ  বুধবার নৌকা যোগে গরুর জন্য ঘাস কাটতে গিয়ে  স্থানীয় জামাইকাটা হাওরে গিয়ে নিখোঁজ হয় আবুসান(২৮)। অনেক খোঁজাখুঁজির পর আজ ২ রা সেপ্টেম্বর রোজ বৃহস্পতিবার সকালে জামাইকাটা হাওরে আবুসান এর মৃতদেহ  পানিতে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে থানা পুলিশকে জানানো হয়। খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ ঘটনাস্থল পৌঁছে আবুসান (২৮) এর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করেছে।
এ ব্যাপারে মীরপুর  ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মাহবুবুল হক শেরীন বলেন, গরুর জন্য ঘাস কাটতে গিয়ে নিখোঁজ হয়েছিলেন কৃষি শ্রমিক আবুসান(২৮)। ঘটনাস্থল পরিদর্শনকারী জগন্নাথপুর থানার এসআই শামিম আল মামুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আবুসান (২৮) নামক যুবক এর লাশ উদ্ধার করেছি। লাশে কোনো ধরনের আঘাতের চিহৃ পাওয়া যায়নি।ময়নাতদন্তের জন্য লাশ সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।  ময়নাতদন্তের পর  মৃত্যুর কারণ জানা যাবে।

আপনি আরও পড়তে পারেন